রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

ছাতকের লকডাউন পরিস্থিতি-দৈনিক সিলেট সীমান্ত

মাহবুব হোসেন,ছাতক প্রতিনিধি –

কোভিড ১৯ এর প্রকোপ বাড়ার কারণে আজ দেশের পরিস্তিতি খুবই খারাপ।তাই সকল পরিস্থিতি বিচার করে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে দেওয়া হয়েছে কঠোর লকডাউন। গত ০১.০৭.২০২১ ইংরেজি থেকে আজ ১০.০৭.২০২১ ইংরেজি চলছে দশম দিনের শাটডাউন।
সারাদেশের মতো ছাতকেও চলছেনা গাড়ির চাকা।জরুরি পণ্য সরবরাহ যানবাহন ব্যাতিত সকল যানবাহন বন্ধ থাকার নির্দেশ দেওয়া হয়েছে।একমাত্র ফার্মেসি ব্যাতিত বন্ধ করে দেওয়া হয়েছে সকল দোকানপাট, সীমিত পরিসরে রেস্টুরেন্ট এ পার্সেল ব্যাবস্তার সুযোগ করে দেওয়া হয়েছে। এই অবস্তায় অনেক সাধারণ জনগণ প্রশাসনের আইন অমান্য করে ডালাওভাবে চলাফেরা করছে।
মাস্ক ব্যাবহার না করে ঘুরছে হাট-বাজারে, তাই জনগণকে কে সচেতন করার নিমিত্তে প্রশাসন কারোও উপর করছেন জরিমানা,কাউকে দিচ্ছেন মামলা।

গত ০৩-০৭-২০২১ তারিখে ছাতক থানাধীন জাউয়া বাজারে একটি কঞ্জোমার কোম্পানির দুইজন স্যালসম্যানকে মামলা দিয়েছেন বাংলাদেশ সরকারের মহামান্য ম্যাজিস্ট্রেট। এর পরে আর কোনো মামলার খবর পাওয়া যায় নি।
তাদের অপরাধ হলো তারা প্রশাসনের আইন অমান্য করে মার্কেটে ঘোরছেন।
দোষী ব্যাক্তিদ্বয়ের মধ্যে একজন হলেন মিন্টু তালুকদার,গ্রামঃ শ্যামপাড়া,উনাকে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ দ্বারাতে মামলা নংঃ৩০/২০২১-২২ এ কার্যকর করা হয়েছে।দ্বিতীয় ব্যাক্তি জয়কর , পীরপুর ছাতক। এই ব্যাক্তিকে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ দ্বারার মামলা নংঃ১৮/২০২১-২২ এর বিধিমোতাবিক কার্যকর করা হয়।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

  • © All rights reserved © 2021 sylhetshimanto.com
Design & Developed BY ThemesBazar.Com