রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

উদ্বোধনের আগেই দোকানের তালা ভেঙে মালামাল চুরি

উদ্বোধনের আগেই দোকানের তালা ভেঙে মালামাল চুরি

পলাশ পাল বিশেষ প্রতিনিধি –

সিলেটের এয়ারপোর্ট এলাকায় পর্যটন মোটেলের সামনে উদ্ভোধনের অপেক্ষায় থাকা এস.আর.রুবেল এন্টারপ্রাইজ এর অঙ্গপ্রতিষ্টান নিউ সিলেট সুলভ সার্ভিসিং সেন্টারের তালা ভেঙে গভীর রাতে চুরি হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ১০ টায় দোকানে কাজ করানের জন্য দোকান খুলতে গেলে দোকানের তালা ভাঙা পাওয়া যায়। চোরেরা দোকানের ভেতরে মেশিন রুমে থাকা ২টি কমপ্রেশার মেশিন, ১টি প্রেশার মেশিন, ওয়্যারিং ও পাইপফিটিংস এর মালামাল-সহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।
তাৎক্ষণিক বিমানবন্দর থানা পুলিশকে অবহিত করেন দোকানের মালিক সজিবুর রহমান রুবেল, তার প্রেক্ষিতে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

দোকান মালিক সজিবুর রহমান রুবেল মুঠোফোনে বলেন, আমি এই শাখা নতুন শুরু করতেছি। সূলভ সার্ভিসিং সেন্টার লেচুবাগানের আরেকটি শাখা আমি এখানে করার পরিকল্পনা করে কাজ করছি। তারই প্রেক্ষিতে গতকাল বিকালে আমি নতুন মালক্রয় করে এনে দোকানে রেখে তালা দিয়ে সন্ধ্যা আনুমানিক ৭ঘটিকায় সময় বাসায় যাই। আজকে আমি দোকানে কাজ করানোর জন্য আমার ছোটো শহিদুর রহমান জুয়েল ও ম্যাকানিকে পাঠাই। তারা গিয়ে তালা ভাঙা দেখতে পায়। দোকানের ভেতরে প্রায় লক্ষাধিক টাকার মালামাল ছিলো।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত দোকান মালিকের পক্ষে বিমানবন্দর থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

  • © All rights reserved © 2021 sylhetshimanto.com
Design & Developed BY ThemesBazar.Com