রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও – দৈনিক সিলেট সীমান্ত

বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও – দৈনিক সিলেট সীমান্ত

বিশ্বনাথ প্রতিনিধি :: বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ সিলেটের বিশ্বনাথ উপজেলার দিনমজুর এখলাছ আলীকে চিকিৎসা সহায়তা দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন চন্দ্র দাস। বুধবার (২৬ জুলাই) সন্ধ্যায় সিলেট ওসমানী হাসপাতালে তার চিকিৎসার খোঁজ-খবর নিতে গিয়ে তাকে এ সহায়তা (নগদ অর্থ) দেন তিনি। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ওইদিনই তাকে উন্নত চিকিৎসার জন্যে পাঠানো হয় ঢাকায়।

সূত্র জানায়, গেল ১৭ জুলাই পড়শির ছাদে একচালা ঘর নির্মাণ করতে গিয়ে বিদ্যুতের মেইন লাইনে স্পৃষ্ট হন দৌলতপুর ইউনিয়নের মীরগাঁও গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে দিনমজুর এখলাছ আলী। ছাদের উপড়ে পড়া বাঁশের মাথা কাটতে গেলে তাকে টেনে নেয় মেইন লাইন। কিছু সময় ঝুলে থাকার পর, তাৎক্ষণিক উপস্থিত যুবক হাতে কাপড় পেঁচিয়ে টেনে উদ্ধার করেন তাকে। ততক্ষণে পুঁড়ে যায় তার শরীরের প্রায় অর্ধেক।
এরপর দুর্বিসহ যন্ত্রণা নিয়ে ওসমানীতে ভর্তি হন এখলাছ। দীর্ঘ ১১ দিন চিকিৎসার পর শারীরিক অবস্থান অবনতি হলে আজ তাকে ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।

বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌরপ্রশাসক সুমন চন্দ্র দাস বলেন, বিদ্যুতের মূল লাইনে স্পৃষ্ট হয়ে স্রস্টার কৃপায় বেচে আছেন তিনি। তার জীবনের এই দু:সময়ে সরকারের পক্ষে উপজেলা প্রশাসন পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। দ্রুত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনযাপন করবেন তিনি , এটাই প্রত্যাশা করছি।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

  • © All rights reserved © 2021 sylhetshimanto.com
Design & Developed BY ThemesBazar.Com