রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিন চৌধুরীর মৃত্যুতে”আমরা মুক্তিযোদ্ধা সন্তান” কানাইঘাট উপজেলা কমিটির শোক প্রকাশ – দৈনিক সিলেট সীমান্ত

সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিন চৌধুরীর মৃত্যুতে”আমরা মুক্তিযোদ্ধা সন্তান” কানাইঘাট উপজেলা কমিটির শোক প্রকাশ – দৈনিক সিলেট সীমান্ত

এম এ রহমান জীবন কানাইঘাট প্রতিনিধিঃ

সিলেটের কানাইঘাট উপজেলার ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী ও কানাইঘাট উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জনাব সামছুদ্দিন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, বাংলাদেশ জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল কর্তৃক নিবন্ধিত রেজি নং (২০৩) “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” কানাইঘাট উপজেলা কমিটির নেতৃবৃন্দ।
এক শোকবার্তায় সংগঠনের নেতৃবৃন্দ উল্লেখ করে বলেন, সিলেটের কানাইঘাট উপজেলার ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী ও কানাইঘাট উপজেলার মুক্তিযোদ্ধাদের অধিকার আদায়ের অন্যতম প্রবীণ সংগঠক, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জনাব সামছুদ্দিন চৌধুরী, শুধু সমাজ তথা মানুষের কল্যাণে কাজ করে মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর মাধ্যমে এলাকার আস্তা ও ভালোবাসা অর্জন করেছেন, সমাজের অসহায় নির্যাতিত মানুষের অধিকার আদায় এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করা ছিল মহান এই ব্যক্তির মূল আদর্শ।
তাই হঠাৎ করে এইরকম একটি বেদনাদায়ক চিরবিদায়ের এ দৃশ্যটি ১ নং ইউনিয়ন তথা কানাইঘাট উপজেলার সর্বস্তরের মানুষের মনে ধাক্কা লেগেছে। তাই এই মরহুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, বাংলাদেশ জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল কর্তৃক নিবন্ধিত রেজি নং (২০৩) “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” কানাইঘাট উপজেলা কমিটির সভাপতি ইফতেখার আলম চৌধুরী, সহ-সভাপতি মাওলানা ফয়সাল আলম চৌধুরী, সহ সভাপতি ডালিম আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এম এ রহমান জীবন, যুগ্মসাধারণ সম্পাদক আশরাফুল আলম চৌধুরী, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন, কার্যকরী পরিষদের সদস্য আহমদ আল আজির, বেলাল আহমদ সহ উক্ত সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখিত, বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, সাবেক ইউ/পি চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক উপজেলা কমান্ডার জনাব সামছুউদ্দিন চৌধুরী গত কাল ৩১ জুলাই রোজ শনিবার সন্ধা ৭টা ৩০ মিনিটের সময় তিনির নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে তিনি স্ত্রী ছেলে মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজনদের রেখে না ফেরার দেশে চলে যান।
সংগঠনের নেতৃবৃন্দ মরহুমে আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান, এবং মহান আল্লাহ পাকের দরবারে দোয়া প্রার্থনা করেন যে আল্লাহর প্রিয় এই বান্দাকে যেন আল্লাহ পাক জান্নাতের উচ্চ মর্যাদায় স্থান দেন। আমিন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

  • © All rights reserved © 2021 sylhetshimanto.com
Design & Developed BY ThemesBazar.Com